২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৯:৫০:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফ্লাইটে অসুস্থ হয়ে পড়েন এক যাত্রী" এগিয়ে আসেন ভারতের কেন্দ্রীয় মন্ত্রী
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৭-১১-২০২১
ফ্লাইটে অসুস্থ হয়ে পড়েন এক যাত্রী" এগিয়ে আসেন ভারতের কেন্দ্রীয় মন্ত্রী


মাঝ আকাশে বিমান। এমন অবস্থায় অসুস্থ হয়ে পড়েন এক যাত্রী। চিকিৎসায় তাৎক্ষণিকভাবে এগিয়ে আসেন ফ্লাইটে থাকা ভারতের কেন্দ্রীয় মন্ত্রী ভাগবত কারাড। মঙ্গলবার (১৬ নভেম্বর) ইন্ডিগোর একটি ফ্লাইটে এ ঘটনা ঘটে। এরপর থেকেই প্রশংসার জোয়ারে ভাসছেন ভাগবত কারাড।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এক টুইটে তার সহমকর্মীর দায়িত্বশীলতা নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। ইন্ডিগোর টুইট শেয়ার করে তিনি বলেন, তার হৃদয়ে সবসময় একজন চিকিৎসক। মহৎ কাজ করেছেন আমার সহকর্মী।

ভাগবত কারাড পেশায় একজন চিকিৎসক। বর্তমানে ভারতের কেন্দ্রীয় সরকারের অর্থ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করছেন। মঙ্গলবার তিনি দিল্লি থেকে মুম্বাই যাচ্ছিলেন। মাঝপথে বিমানের এক যাত্রী অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসা দেন তিনি।

পরে ওই ঘটনার ছবি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে প্রকাশ করেছে বিমান সংস্থা ইন্ডিগো। ছবিতে দেখা যায়, বিমানের আসনে শুয়ে আছেন অসুস্থ যাত্রী এবং ভাগবত তাকে পরীক্ষা করছেন। এ নিয়ে তিনি বলেন, ‘ব্যক্তির রক্তচাপ কমে গিয়েছিল। খুব ঘামছিলেন। এখন ঠিক আছেন।’ মন্ত্রীর পরামর্শ অনুযায়ী গ্লুকোজ খাওয়ানোর পরেই সুস্থ হয়ে ওঠেন বিমানের ওই যাত্রী।

শেয়ার করুন